ZISAN BHAI YT কে অপমান করে COLLECTION VS চ্যালেঞ্জ দিলো রাশিয়ান সার্ভারের সোনাইপার কিং 😱Freefire funny video 🤣 ✅ ফলো করো এখানে: * TikTok: https://www.tiktok.com/@shanewazgaming?is_from_webapp=1&sender_device=pc * discord: https://discord.gg/RTrAD988r * Facebook: https://www.facebook.com/share/1GNaCqQdRM/ * Instagram: https://www.instagram.com/shanewaz321?igsh=MW9oOWljNXg1a3Vodg==&utm_source=ig_contact_invite 👉 নতুন ভিডিও পেতে এখনই Subscribe করো আর Bell Icon টিপে রাখো 🔔 Those who enjoy watching my funny videos can subscribe to my channel, this will inspire me to make new funny videos! #funnymoments #freefire #zisanvaiyt #freefirefunny #freefirejokes #funny #freefirememes #newazgamingofficial #newazgaming #newfreefireplayer #funnyshorts #funnycomedy #comedy #garenafreefire #gaming #games #gameplay #gamer #gamingvideos #funnymemes
ADVERTISEMENT
সবচেয়ে কমদামে ১ সেকেন্ডে ডায়মন্ড টপআপ করতে ভিজিট করুন: / আর ফ্রিতে ডায়মন্ড পেতে ও গিভয়ে আপডেট জানতে টেলিগ্রামে জয়েন করুন:/+83Z2nSORdH4yMWY1
হাসতে হাসতে পেট ব্যাথা হয়ে গেছে ভাই আর পারছিনা ভাই আজকে আর ভাত খেতে হবে না Tukai aadi 🤣🤣🤣🤣🤣
মানি কি বলব যাই হোক 😂😂
হ্যাঁ... এভাবেই Comment box এ ঘুরতে থাকেন..!!🙂 প্রেম-টেম আপনার দ্বারা হবে না..!! 🙂
টোকাই আদি😂
ভাই শেরা একটা ভিডিও মজা পাইছি 😂😂
Adi bai on fair 🐸😂😂😂
ভাই একদম সেরা সেরা হাসতে হাসতে পেট ব্যাথা ধরে গেছে 😂
Vai big fan
Love you vai
Love you NEWAZ Bhai ❤❤❤
ভাই হাসিতে হাসিতে পেটে ব্যথা হয়েগেছে 😅😅
Fast coment vai replay dai😢❤
Kalke zisan vai er video deksi 😁😁
Amar maja maja mona hoi zisan vai ak jon mar voice ar moto 😅😅😂😊
Newaz apnar video sob somoy dekhi..
Zisan bhau er oikhan thejeo dekhlam
Fast
ভাই আপনার অনেকগুলো ভিডিও দেখি❤❤❤❤❤😊😊😊😊😊😊
প্রথম কমেন্ট ❤❤❤❤