Hey Chandu ra, Mr Triple R Here 🥳 This Video Is About New Eclipse Update In Free Fire How Was The Video Guys And What Should I Do Next ! Comment Below.👇 Like Share And Subscribe . 🥰 Thanks For Your Precious Time Guys💙💚 Mr Triple R's Official Store Link : https://www.facebook.com/mrtripler.shop Website Link : mrtriplerofficial.com 2nd Channel Link : https://youtube.com/@Mr_No_Face 3rd Channel Link : https://youtube.com/@mr.chanduyt Free Fire id Code: 728027523 Whatsapp Channel Link : https://whatsapp.com/channel/0029VaSe3XA0AgW5vY201W1Z Facebook Official Page Link : https://www.facebook.com/MrTripleR3/ Facebook Official Group : https://www.facebook.com/groups/mrtriplerarmy/ Twitter Account : https://twitter.com/MrTripleR1?t=T2XbPLcOZCTGf01ZnfKI2w&s=09 Instagram Id : Rejaur Rahman Resvy ( mr.triple.r.official ) Instagram Id Link : https://instagram.com/mr.triple.r.official Discord Link : https://discord.gg/mrtripler TikTok Id Link : https://www.tiktok.com/@mrtripler.official Mail Me Here For Business Purpose : [email protected] Peace ❤ #new #eclipse #update #bundle #legendary #auction #bundle #update #Bengal #TripleR #MrTripleR #3r #Bengali #Funny #Fun #Troll #বাংলা #বাংলাদেশ #কলকাতা #Ff #Freefire #bd #Garena #Battleground #Gameplay #Bd #Bangla
ADVERTISEMENT
আসসালামুয়ালাইকুম কেমন আছেন সবাই ভাইয়া রা ❤❤❤❤😊
আসসালামু আলাইকুম কেমন আছেন চানদুরা।❤❤ Next video?
সত্যি কথা বলতে লাইক পাওয়ার আশায় কমেন্ট টা করলাম।😂😂😂
Ghora diye goray base 15 ta kill korte☠️💀
ঘোড়ার উপর থেকে kill করার challenge বিঃদ্রঃ ঘোড়ার নিচে থেকে kill kora jabe na
CS rank ar t shirt gola to miss korso😢
15:46 ব্যবহার টা ভাল লাগসে 🤣
Gora. Challenge next day Chandu ❤❤❤
CS রেংক এ হিরোইকে উঠার চেলেঞ্জ করেন ভাই❤
1:55 ebar rahat vai nei..top 1 niye new candu
Đây là Youtuber của bạn hả tôi thấy bạn bên Việt Nam
Ghora diye sudhu thala mera 10 ta kill kore dekhau 🎉🎉🎉
আপনার কাছে একটা challenge আছে : আপনি প্রথম এ BR RANK স্টার্ট করবেন দিয়ে প্রথম যে চন্দ্র গ্রহণ নিবে তাকে মেরে যেই টুকু লুট পাবেন সেই টুকু লুট নিয়ে খেলে ফেলবেন পুরোটা RANK MATCH (কমপক্ষে 15 কিল করার )LOVE FROM INDIA... ❤
ভাই আমি ছিলাম
Bhai ami apnar sob vidio te comment kori bhai😢
নতুন চ্যানেল খুলেছি বাকিটা আল্লাহ ভরসা
Rezvi vaiya, Ryuko game er gameplay den please, please, please..... ❤❤❤❤
Bhai Ami First Comment Korlam Please Amake Reply Diyen Amar Boyosh 12 Bochor! Ami Aapner Big Fan! ❤😊
ভালো আছি আপনি কেমন আছেন❤
Apner videor sathe nasta khete sei lage😅😅