শুরু হয়ে গেছে FFWS Bangladesh Spring 2026-এর ব্যাটেল। ৩৬টি টপ টিম লড়ছে ৬০,০০,০০০ টাকার প্রাইজ পুল এবং Esports World Cup-এ বাংলাদেশকে প্রতিনিধিত্ব করার সুবর্ণ সুযোগের জন্য। টপ ২টি টিম সরাসরি অংশগ্রহণ করবে Esports World Cup 2026-এ। লাইভে যুক্ত হয়ে আপনার পছন্দের টিমকে সাপোর্ট করুন। #FreeFire #FFWSBDSPRING2026 #FFWSBD #FFWSLive #FFWS
ADVERTISEMENT
একমাত্র raad এর জন্যই bdtop1 খারাপ খেলে,,,নাই মুভমেন্ট না ফায়ার পাওয়ার কিছুই নাই পুরো বট 😓
TEC ❤EXE 💚 ewc খেলবে আশা রাখি
TEC BLADE THA MVP-!💀💥
Redhawks X Titan Esports Club 👑☠️🔥
Comeback মানেই Bangladesh Top 1 ❤️❤️❤️ Last Match A Ki Khelse 😱
আমার মনে হয় ইন্টারন্যাশনাল লবিতে TEC x EXE যাওয়ার যোগ্যতা রাখে , কিন্তু আমি মন থেকে বাংলাদেশ টপ ওয়ানের সাপটার কিন্তু এটা esports তাই ইমোশনের কোন জায়গা নেই,, মন থেকে দোয়া রইল tec x EXE. ( Good luck)..😅❤
জিতলেও ঠাপওয়ান হারলেও ঠাপওয়ান ❤️🩹
ᴏɴʟʏ ᴇxᴇ 💚 ᴏɴʟʏ ꜰʟɪᴇᴋᴇʀ 💚😫 আসা করি ভালো কিছু করবে Exe 💚💚
RHK TABLE TOPER ☠️☠️
Tec on top😎😎😎
যারা হেট দেয় তারা মুলত ৯ বছর এর বাচ্চা সিনিয়র যারা আছো এ গুলা ইগনোর করো বাচ্চারা এখনো বুঝে না তাই হেট দেয় TEC 🫂EXE🫂JB🫂TOP1🫂And other all ESports team
Top 1 ❎ top 910✅🤣😂
Blade always on top❤️🔥 Kuttush all-rounder❤️🔥
TEC TABLE TOPER ☠️☠️
Best team in this universe #24 👽
Let's go BD Top 1 ❤️
বিলাক সাকিব ঘন ঘন রিঅ্যাকশন দেয় শুভ উপর কয় শুভ কি মারে ভাই ও EXE সেজান BUরায়হান JB Mita এরা যে ওর থেকে😂😂😂 হাজার গুন ভালো খেলে বিলাক সাকিব ওদের ওপর কবার রিঅ্যাকশন দিছি সে নাকি আবার রোস্টার
RHK ☠️
EXE কি ভাই কিসু বুঝিনা প্রতিদিন প্রথম ২ ম্যাচ খারাপ খেলে তাও দিন শেষে ১০০+ পয়েন্ট কিভাবে নেয়।
2:12:09 Rahat করে কি আয় হায়👀