আজকের ভিডিওতে আমরা নতুন KAGURA Bundle নিয়ে ম্যাচে গেছি 😈🔥 কিন্তু ম্যাচে গিয়ে যা হলো… একদম unexpected! 😱 Tung Tung bundle পরা enemy এর সাথে আমরা Team Up করে ফেললাম 🤣 তারপর শুরু হলো full fun, comedy আর crazy moments! ভিডিওটা শেষ পর্যন্ত দেখো… কারণ শেষে যা হয়েছে সেটা একদম mind-blowing 😆 👉 শেষ পর্যন্ত কে কে দেখছিস? Comment কর “FULL WATCH” 👀 👉 তুই কোন ফোনে Free Fire খেলিস? জানাতে ভুলিস না 🔥 ❤️ Don’t forget to Like, Share & Subscribe – It’s Me Neha #FreeFire #KaguraBundle #TungTung #ItsMeNeha#prorubel #NehaRubel#itsmeneha #RubelNehafunnygameplay
ADVERTISEMENT
Guys লাইক কমেন্ট সাবস্ক্রাইব করতে ভুইলো না!🤭 এখন থেকে রেগুলার ভিডিও আপলোড করব!😻
Didi tumar voice onek sundor 😊
ব্রাহ্মণবাড়িয়া দুলারামপুর গেলাম না পরে রুবেল ভাইয়ের বাড়ি তাকে কেন আমি চিনি 😊😊😊🎉
আচ্ছা ভুলবো না 😂😂😂😂😂 ভালোবাসা কেন এত অসহায় 😂😂😂😂😂
Onek din por dekhlam apnader vai ❤❤❤
রুবেল ভাই আমি আপনার বিগ ফেন আপনার বাসা কথায় একটু বললে ভাল হয়😅 13:37
রুবেল ভাই আগের মতো ফানি ভিডিও আপলোড করবেন আমরা সবাই আপনাকে ভালোবাসা দিব❤
Neha apu tomar voice Onak Cuty😊
তুমি ভালো গেম খেলতে পারো❤❤❤❤
আজকে যেন কেন আবার আগের মতন ফিল পাইতাছি রুবেল ভাইয়ের ভিডিও দেখে
“আমি বলেছিলাম শুধু কমেন্ট পড়ব… এখন ভিডিও শেষ 😭”
ভাবি আমি আপনার আর রুবেল ভাই এর সব ভিডিও দেখি 2বছর আপনাররা কোথায় আছিলেন
Apu regular hoiya jan ❤
। আমি ফান 🥰🥰🥰🥰🥰🥰🥰 ভাই
এখন দিমু ইমোট😂😂
আমি ফান 🥰🥰🥰🥰🥰🥰 ভাই
3:34 😂 তুমি আমারে কভার দেওনাই দেইখাই তো মইরা গেলাম 😂❤❤❤
লাভ ইউ নেহা ভাবি❤❤❤ তোমাদের অনেক মিস করছি❤❤❤ তোমরা আর যাইওনা❤❤❤
Bhaia apnar chondo khub bhalo lage😊😊😊😊❤❤❤
আমারে না মারলেও আমি টুমটুম রে ঠিকি মারমু😂❤❤❤