Hey Chandu ra, Mr Triple R Here 🥳 This Video Is About Gold To Grandmaster Heroic New Season Rank Push In Free Fire How Was The Video Guys And What Should I Do Next ! Comment Below.👇 Like Share And Subscribe . 🥰 Thanks For Your Precious Time Guys💙💚 Mr Triple R's Official Store Link : https://www.facebook.com/mrtripler.shop Website Link : mrtriplerofficial.com 2nd Channel Link : https://youtube.com/@Mr_No_Face 3rd Channel Link : https://youtube.com/@mr.chanduyt Free Fire id Code: 728027523 Whatsapp Channel Link : https://whatsapp.com/channel/0029VaSe3XA0AgW5vY201W1Z Facebook Official Page Link : https://www.facebook.com/MrTripleR3/ Facebook Official Group : https://www.facebook.com/groups/mrtriplerarmy/ Twitter Account : https://twitter.com/MrTripleR1?t=T2XbPLcOZCTGf01ZnfKI2w&s=09 Instagram Id : Rejaur Rahman Resvy ( mr.triple.r.official ) Instagram Id Link : https://instagram.com/mr.triple.r.official Discord Link : https://discord.gg/mrtripler TikTok Id Link : https://www.tiktok.com/@mrtripler.official Mail Me Here For Business Purpose : [email protected] Peace ❤ #new #rank #season #goldtograndmaster #plasma #gold #heroic #grandmaster #legendary #auction #bundle #update #Bengal #TripleR #MrTripleR #3r #Bengali #Funny #Fun #Troll #বাংলা #বাংলাদেশ #কলকাতা #Ff #Freefire #bd #Garena #Battleground #Gameplay #Bd #Bangla
ADVERTISEMENT
আজকেও লেইট চান্দু 😭 এইরকম বড় সাইজের ভিডিও আরো দেখতে চাও নাকি 😍
43:00 এই ম্যাচে আমি পরছিলাম ভাই কিন্তু আপনারে খুজে পায় নায় আপনারে খুজতে চায়ছিলাম অন্য এনিমি আমারে মেরে দিসিলো😢 এই ম্যাচ আপনি রাত ৪:২০এর দিকে খেলছিলেন
আর একটু দেরি করে দিলে আরো ভালো হইতো ২...৪৫ বাজে কেবল...৪টাই দিতে পারতেন...???😂😂
20:21 friend list id nam ki dekho sobai😂😂
Gold I→Grandmaster❌ Platinum V→Heroic✅
জেলা আমার পটুয়াখালী, বাড়ি আমার মহিপুর, সাগরের ঢেউয়ে ভাসে মন, স্বপ্নগুলো ভরপুর। লাল সূর্যের হাসি দেখে ভোরটা লাগে নূর, কুয়াকাটার রূপে মুগ্ধ আমার এই মহিপুর। সবুজ মাঠ, নীল আকাশ, মনে আনে সুর, প্রাণ ভরে যায় ভালোবাসায়— আমার প্রিয় মহিপুর।
আলহামদুলিল্লাহ!সবার ভালোবাসায় আজ আমার ৩৩ হাজার সাবস্ক্রাইবার🎉❤😊
স্বপ্ন ছিলো ইউটিউবার হওয়ার।আলহামদুলিল্লাহ!আজকে আমার ৩৩ হাজার সাবস্ক্রাইবার❤❤❤😊
8:20 Kire Chandu? 😮 এক ড্রপে সব দামী গানের গোষ্ঠী দিয়ে দিছে। 🔥
Chando prothom tomar Chanel a 54 minutes 10 seconds er video dekhlam 😊
চান্দু জীবনের পথম এত বড় ভিডিও দিলা😅😅
এতো দেরি কেন আমরা কি ঘুমাবো না ❤❤❤❤❤❤❤❤ অপেক্ষা করতে করতে কখন 2 বেজে গেছে বলতেই পারি না
আমার ভিডিও কেমন লাগে বন্ধুরা!!❤😊😊🎉
আলহামদুলিল্লাহ!😅খুব কষ্ট করে ভিডিও বানাই।সবার ভালোবাসায় আজ ৩৩ হাজার সাবস্ক্রাইবার❤😊😅
চান্দু এই বড় সাইজের ভিডিও দেখে খুব খুশি হয়েছি। তুমি যেভাবে entertain করো চান্দু কি এর বলি। এবার movie এর মত enjoy করব চান্দু এই ভিডিও টা। ভালো থাকো চান্দু 👑💝
আজকে ভিডিও দেখে মজা লাগবে, ১ ঘণ্টার ভিডিও। মাঝেমধ্যে এমন ভিডিও দিয়েন, ভাইয়া। এমন Rank Push এর সিরিজ আরো ভালো হয়।
ভাই আজকের ভিডিও এতো দেরি কেনো!?😔😔
50:06 ভাই হাসতে হাসতে শেষ🤣🤣🤣
সম্পুর্নটা ভিড়িও কে কে দেখছো, হাত তোলো, দেখি কে কে ট্রিপল আর ভাইয়ের পাগলা ফ্যান ❤❤❤ টেক লাভ চান্দুরা ❤
37:26 হ্যাঁ ভাই! মাত্র ১৫ টা BR Ranked খেললে এই স্কুটি টা দিচ্ছে। আপনি একটানা খেলায় হয় তো Claim ই করতে ভুলে গেছেন। 🙄